• সন্ধ্যা ৬:০৮ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
খোকা মহাজোটের এমপি হয়ে বিএনপি-জামায়াতকে প্রতিষ্ঠিত করছে.. রফিকুল ইসলাম নান্নু

খোকা মহাজোটের এমপি হয়ে বিএনপি-জামায়াতকে প্রতিষ্ঠিত করছে.. রফিকুল ইসলাম নান্নু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বলেছেন, সোনারগাঁ উপজেলা যুবলীগ কোন টেন্ডারবাজি ও বালু লুট সন্ত্রাসীর সাথে জড়িত নয়। তবে যুবলীগ যেহেতু একটি বৃহৎ দল সেই হিসেবে দু’একজন এর সাথে জড়িত থাকতে পারে তবে উপজেলা যুবলীগের এ রকম কোন নেতা নেই।

গতকাল রবিবার দুপুরে নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমের নিয়মিত আয়োজন আলাপন টকশো তে এ তথ্য জানান। তিনি আরো বলেন, ছোটকাল থেকে ছাত্রলীগ করে উপজেলা যুবলীগে নেতৃত্বে এসেছেন। তিনি এক সময় সোনারগাঁও ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। এরপর তিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ছিলেন। রাজনীতি করতে গিয়ে তিনি অনেকবার জেল খেটেছেন। জেল জুলুম ও অত্যাচারিত হয়েছেন। তারপরও স্বচ্ছতার সাথে রাজনীতি করার চেষ্টা করেছেন। যুবলীগের কমিটি গঠন করার সময়ও তিনি সৎ ও ত্যাগী নেতাদের পদপদবী দিয়েছেন। তিনি কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের আর্দশ বুকে লালন করে সাবেক এমপি কায়সার হাসনাতের নেতৃত্বে সকল কর্মকান্ড পরিচালনা করে আসছেন। এসময় তিনি আহবায়ক কমিটির সমালোচনা করে বলেন. কেন্দ্র থেকে আহবায়ক কমিটি নামে কোন কমিটির অনুমোদন হয়নি। আজও পর্যন্ত তারা আহবায়ক কমিটির একটি কাগজও দেখাতে পারেনি। তারপর তাদের মেয়াদ উর্ত্তীন হয়ে গেছে। এখন ইউনিয়ন নেতাদের বাদ দিয়ে তারা নিজেরাই ওয়ার্ড কমিটি করার পায়তারা করছে যা গঠনতন্ত্র বিরোধী। আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি এ ব্যাপারে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াকে সর্তক করেছেন। এসময় তিনি বর্তমান এমপি সর্ম্পকে বলেন, শেখ হাসিনা এখানে মহাজোটের এমপি দিয়েছেন আমরা সে এমপির নির্বাচন করে তাকে নির্বাচিত করেছি কিন্তু তিনি আওয়ামীলীগের দয়ায় এমপি হয়ে আওয়ামীলীগের সকল উন্নয়নে বিএনপি জামায়াত শিবিরকে কাছে টেনে আওয়ামীলীগের বদনাম করছেন। তিনি আরো বলেন, আমরা উপজেলা আওয়ামীলীগের স্বার্থে একত্রিত হয়ে রাজনীতি করছি। যুবলীগের সাধারণ সস্পাদক আলী হায়দার বেসরকারী কোম্পানীতে চাকরী করেন বিধায় রাজনীতিতে সময় দিতে পারেন না। কিন্তু আমার নেতৃত্বে উপজেলা যুবলীগ আজ ঐক্যবদ্ধ। সেই জন্য সারা দেশের মানবিক যুবলীগে ন্যায় সোনারগাঁ যুবলীগও একটি মানবিক যুবলীগ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution